Breaking News
Home / বিনোদন / ‘মদ্যপ’ অবস্থায় তানজিন তিশা, নেটিজেনদের সমালোচনার ঝড়

‘মদ্যপ’ অবস্থায় তানজিন তিশা, নেটিজেনদের সমালোচনার ঝড়

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। ওটিটি প্ল্যাটফর্ম, টিভি নাটক, বিজ্ঞাপনচিত্র ও মিউজিক ভিডিওতে নিয়মিত কাজ করে চলেছেন। চলচ্চিত্রেও কাজ করার কথা চলছে তার। এরইমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা ও নাজিফা তুষির আপত্তিকর ছবি ও ভিডিও ক্লিপ। আপত্তিকর ছবি ও ভিডিও ছড়িয়ে পড়ার পরই নেটিজেনদের সমালোচনার মুখে পড়েছেন অভিনেত্রী তানজিন তিশা।

সোমবার দিবাগত রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিও ক্লিপে দেখা যায় তানজিন তিশা আছেন কোনো এক লিফটের মধ্যে। অশ্লীল ভাষায় কথা বলছেন আবার গানের তালে তালে নাচছেন তানজিন।

নেটিজেনরা বলছেন, সেখানে তিনি মদ্যপ অবস্থায় ছিলেন। এমনটা ভিডিও দেখেই বোঝা যাচ্ছে।
সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে পড়া তানজিন তিশার ‘মদ্যপ’-মুহূর্তের ভিডিও নিয়ে ব্যাপক সমালোচনার কবলে পড়েছেন এই অভিনেত্রী। সোশ্যাল সাইটগুলোতে সমালোচনার বন্যা বয়ে যাচ্ছে।

ভাইরাল হওয়া ভিডিও নিয়ে এখনো কোনো মন্তব্য করেননি তিশা।

অন্যদিকে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল সামাজিক যোগাযোগ মাধ্যমে দীর্ঘ এক পোস্ট দিয়ে বলেন, ‘দয়া করে এটা নিয়ে বাড়াবাড়ি করবেন না। কারণ আমি নিশ্চিত, ওর (রা‌জের) আইডি হ্যাকড হয়েছে। আর কে হ্যাক করেছে, সেটা আমরা সবাই জানি, প্রকাশ্যে হৈ চৈ করতে যার কোনো কারণ লাগে না (সে-ই করেছে)। ভিডিওগুলো যারা ছড়াবে তাদের প্রত্যেকের বিরুদ্ধে আমি আইনগত ব্যবস্থা নেবো।’

Check Also

কার ওপর আকৃষ্ট হয়েছেন জয়া

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। নিজের ব্যক্তিগত জীবন ও পোশাক নিয়ে সমালোচনার শীর্ষে থাকেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *