Home / বিনোদন / মেয়ে নয় ছেলের মা হয়েছেন বুবলী, বাবা শাকিব

মেয়ে নয় ছেলের মা হয়েছেন বুবলী, বাবা শাকিব

মিডিয়াপাড়ায় এখন সবচেয়ে মুখরোচক খবর, চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী মা হয়েছেন। কয়েক দিন ধরে শোনা যাচ্ছে, কন্যাসন্তানের জন্ম দিয়েছেন এই অভিনেত্রী। তবে বুবলীর একাধিক ঘনিষ্ঠ সূত্র মারফত খবর, মেয়ে নয় ছেলে সন্তানের মা হয়েছেন তিনি। সত্যি কি তাই?

নাম প্রকাশ না করার শর্তে ওই সূত্র জানিয়েছে, আমেরিকায় গিয়ে ছেলে সন্তানের জন্ম দিয়েছেন বুবলী। যখন কিনা তিনি কয়েক মাস ধরে আড়ালে ছিলেন। বুবলীর ছেলের নাম শেহজাদ খান। তার বয়স এখন দুই বছর। এই সন্তানের বাবা আর কেউ নন, ঢালিউড সুপারস্টার শাকিব খান।

২০২০ সালের ১৪ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছিল শাকিব-বুবলী জুটির ‘বীর’। এ সিনেমার শুটিং চলাকালীনই বুবলী অন্তঃসত্ত্বা ছিলেন। নায়িকার বেবি বাম্পের একটি ছবি প্রকাশ হওয়ার পর এমন গুঞ্জনই উঠেছিল। এরপর ‘বীর’ ছবির কাজ শেষ হতেই ৯ মাসের জন্য লাপাত্তা হয়ে যান বুবলী।

সে সময় কোথাও বুবলীর খোঁজ মিলছিল না। পরে জানা যায় তিনি আমেরিকা রয়েছেন। সূত্র বলছে, ওই সময়ই হয়েছে শাকিব-বুবলীর ছেলে সন্তান। সে সময় বুবলীর সন্তান হওয়া, তার চিকিৎসা- এ সবকিছু দেখভাল করেছেন শাকিব খান-ঘনিষ্ঠ পরিচালক ও ব্যবসায়িক পার্টনার হিমেল আশরাফ।

দীর্ঘ ৯ মাস আমেরিকায় কাটিয়ে গত বছরের জানুয়ারিতে দেশে ফিরে আসেন শবনম বুবলী। যদিও তাকে দেখে বোঝার উপায় ছিল না যে তিনি মা হয়ে ফিরেছেন। দেখা মেলেনি তার সন্তানেরও। তবে নায়িকার ঘনিষ্ঠ সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, বুবলীর সন্তান তার বাড়িতেই রয়েছে।

নায়িকা সম্প্রতি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, সবকিছু তিনি খুব শিগগিরই পরিষ্কার করবেন। তিনি এমন ইঙ্গিতও দিয়েছেন, ‘ব্যাপার তো কিছু একটা আছেই। আমি যেহেতু মুসলিম, তাই সবকিছু শালীনভাবেই হয়েছে।’ শালীনভাবে কী হয়েছে, এখন সেটাই শোনার বাকি বুবলীর মুখ থেকে।

এর আগে ২০১৬ সালে শাকিব খানের সাবেক স্ত্রী অপু বিশ্বাসও লাপাত্তা হয়ে গিয়েছিলেন। ফিরেছিলেন সন্তান কোলে নিয়ে। একটি টিভি চ্যানেলে গিয়ে প্রকাশ করেন সবকিছু। বুবলীর ক্ষেত্রেও তেমনটা হয়েছে বলে জোর গুঞ্জন। এখন তিনি কোথায় কীভাবে কী প্রকাশ করেন, সেটাই দেখার।

Check Also

ছেলে বীরের জন্য দোয়া চাইলেন বুবলী

বেবি বাম্পের ছবি প্রকাশের পরই চিত্রনায়িকা শবনম বুবলী ব্যাপক আলোচনায় আসেন। তার সন্তানের বাবা কে, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *